উপজেলা চেয়ারম্যানের ঈদ উপহার পেলেন যশোরের সাংবাদিকরা

যশোর প্রতিনিধি : যশোরে করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধা সাংবাদিদের ঈদ উপহার প্রদান করেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। সোমবার প্রেসক্লাব যশোরের হলরুমে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানের মাধ্যমে ৮০ জন সাংবাদিককে নগদ দুই হাজার করে টাকা দেয়া হয়।

আর বিকালে যশোর সামসুল হুদা স্টেডিয়ামে আরো ৮০ জন খেলোয়াড়, ক্রীড়া সংগঠককে দেয়া হয় দুই হাজার টাকা করে ঈদ উপহার। এছাড়া সোমবার ৬০ জন প্রতিবন্ধী ও এতিম শিশুকে দেয়া হয় ঈদের নতুন পোষাক। এর আগে রোববার যশোরের সাংস্কৃতিক কর্মীদের মধ্যেও সদর উপজেলা পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ৮০ জনকে দুই হাজার করে টাকা দেয়া হয়। চারটি পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার প্রদান করেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।
সোমবার দুপুরে প্রেসক্লাব যশোরে ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিনের সঞ্চলনায় বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর।
বিকালে যশোর শামসুল হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন প্যাভিরিয়নে ৮০ জন খেলোয়ার, ক্রীড়া সংগঠক ও সাবেক খেলোয়ারদের দেয়া হয় ঈদ উপহার। যশোর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোকসেদ সফীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ডিএফ’র সভাপতি আসাদুজ্জামান মিঠু, জবেদ আলী প্রমুখ।
এর আগে সদর উপজেলার হাসিমপুরে ৬০ জন প্রতিবন্ধী ও এতিমকে দেয়া হয় ঈদ উপহার নতুন পোষাক।