যশোরে স্বামীর মটর সাইকেল থেকে পড়ে নারী নিহত

যশোর প্রতিনিধি
যশোরের চৌগাছায় স্বামীর মোটরসাইকেলে চড়ে শহরে যাওয়ার পথে মোটরসাইকেল পিছলে পড়ে শাম্মী আরা (৪৫) নামে দুই সন্তানের জননীর নিহত হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী শরিফুল ইসলাম আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তারা উপজেলার উজিরপুর গ্রামের বাসিন্দা।
রবিবার বেলা ১১টার দিকে উপজেলার  জাহাঙ্গীরপুর গ্রামের মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।
নিহতের স্বামী শরিফুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের জানান, আজকে তিনি ও তার স্ত্রী মোটরসাইকেলে চড়ে গ্রাম থেকে চৌগাছা শহরে আসছিলেন। পথিমধ্যে চৌগাছা-ঝিকরগাছা সড়কের জাহাঙ্গীরপুর মাঠের মধ্যে আসলে গত কয়েকদিনের বৃষ্টিতে ভেজা সড়কে মোটরসাইকেলটি পিছলে রাস্তার উপর পড়ে যায়। এতে তার স্ত্রীর রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান, তিনিও পায়ে আঘাত পান। ঠিক সেই মুহুর্তে গরু বোঝাই একটি নছিমন (স্থানীয় যানবাহন) তার স্ত্রীর উপর দিয়ে চলে যায়। এতে তার স্ত্রী মারাত্মক আহত হন।
স্থানীয়রা তাদের দুইজনকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। আর শরিফুল ইসলামকে হাসপাতালে ভর্তি রাখা হয়।
হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার নুজহাত নুয়েরী সাওসান বলেন, হাসপাতালে আনার আগেই শাম্মীর নিহত হয়েছে। তার স্বামীর পায়ে আঘাত লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।