তরুণলীগ সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যু: দাফন সম্পন্ন

যশোর প্রতিনিধি: দৈনিক ঢাকা টাইমসের যশোর প্রতিনিধি, যশোর জেলা তরুণলীগের সাধারণ সম্পাদক আব্দার রহমানের মাতা এবং যশোর শহরের পুরাতন কসবা বিমানবন্দর সড়কের বিশিষ্ট সমাজসেবক মৃত. হাজী আবু বক্কারের স্ত্রী আয়েশা বেগম (৬৫)  মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু বরণ করেছেন। (ইন্না.. রাজিউন)। বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগেরহাট জেলা শহরের সরকারি বয়েজস্কুল পাড়ার তার মেয়ের বাড়িতে মৃত্যু হয়।
সাংবাদিক আব্দার রহমান জানান, বৃহস্পতিবার গভীর রাতেই তার মায়ের মরদেহ যশোরে আনা হয়। শুক্রবার (১১ জুন) জুম্মাবাদ যশোর শহরের আরবপুর সরদারবাড়ি কুন্ডিয়ানা জামে মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়নের ক্ষিতিবদিয়া গ্রামে শুক্রবার দুপুর আড়াইটায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে দাফন করা হয়েছে। প্রথম ও দ্বিতীয় জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ ও পেশাজীবীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা গেছে, আয়েশা বেগম মৃত্যুকালে তিন মেয়ে ও এক ছেলেসহ অসংখ্যক আত্মীয়স্বজন রেখে গেছেন। তার স্বামী বিশিষ্ট সমাজসেবক হাজী আবু বক্কার ২০১৯ সালের ৮ জুলাই মৃত্যুবরণ করেন। এদিকে সাংবাদিক নেতারা আব্দার রহমানের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।