যশোরে দিন মজুরের লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি: যশোর বেনাপোল সড়কের ঝিকরগাছা উপজেলার গদখালী বেলতলা এলাকার দিনমজুর পিয়ার হোসেন আকাশ (২১) নামে এক যুবকের লাশ শুক্রবার (২১ মে) গভীররাতে উদ্ধার করেছে পুলিশ। সে যশোরের মণিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেব ভুট্টর ছেলে। নিহতের দেহে একাধিক কালো স্পট রযেছে। তার নাখ দিয়ে রক্ত ও মুখ দিয়ে ফেনা ঝরছিল।

পিয়ার হোসেন আকাশের পিতা আব্দুল মতলেব জানান, শুক্রবার (২১ মে) সকালে বেনাপোলের কাগজপুকুর এলাকায় তার বড় বোন ফাতেমা খাতুনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর রাত একটার দিকে ঝিকরগাছা পুলিশের মাধ্যমে ওর দুর্ঘটনায় আহত হওয়ার খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পাই। তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরিয়েছে। পরে রাতে তাকে খুন করা হয়েছে। আমার বাড়ির পাশের লোকই শত্রু। তারা একাজ করতে পারে বলে তিনি দাবি করেছেন।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, শুক্রবার রাত ১ টার দিকে দিনমজুর আকাশের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, হত্যার পর মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা। কারণ ছেলেটি পাশের উপজেলার বাসিন্দা। গভীর রাতে তার এ এলাকায় আসার কোন কারণ নেই। ময়নাতদন্তের জন্য লাশ শনিবার (২২ মে) সকালে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।