কোষ্টর্গাডের অভিযানে ২৮ হাজার ইয়াবাসহ ৬ পাচারকারী আটক।

টেকনাফ উপজেলা প্রতিনিধি, আজ বুধবার সকালে বাংলাদেশ কোষ্ট গার্ড ষ্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফ থানা্ধীন বাজারঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৮ হাজার পিস ইয়াবা এবং ০৬ জন ইয়াবা কারবারীসহ ০১ টি নৌকা জব্দ করা হয়।

স্টেশান কমান্ডার টেকনাফ লে: কমান্ডার এম মিরাজুল হাসান এর নেতৃর্ত্বে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযানটি পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালীন টেকনাফ বাজারঘাটে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌকাটিকে জব্দ করে কোষ্ট গার্ড অভিযান পরিচালনা করে ২৮ হাজার ইয়াবা সহ পাচার কাজে জডিত ০৬ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন ১.মো: আবদুল্লাহ (২৭)পিতা-ফয়জুর রহমান ২. মো: ইব্রাহিম(৩০)পিতা রহিমউল্লাহ ৩. মো: আলম (২৬) পিতা-জাকারিয়া ৪. মো: ইয়াছর (৩২) পিতা আবু বক্কর সিদ্দিক ৫.নুর মোহাম্মদ (২৭)পিতা- শিদা আলী ৬. করিমউল্লাহ(৩৪)পিতা – মতিউর রহমান। আটককৃত ইয়াবা পাচারকারী এবং জব্দকৃত ইয়া্বা ট্যা্বলেটসহ নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য টেকনাফ মডেল খানায় হস্তান্তর করা হয়।
কোষ্টগার্ড লে.কমান্ডার বিএন,মিডিয়া কর্মকর্তা আমিরুল হক জানান,বাংলাদেশ কোষ্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা,ডাকাতি দমন ও মাদক দ্রব্য রোধে কোষ্টগার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষৎতে থাকবে।